নারীর সৌন্দর্যে অনন্য ‘মৃগনয়নী’র শাড়ি

Total Views : 108
Zoom In Zoom Out Read Later Print

কলকাতা: কলকাতায় এসে শাড়ি না কিনে ফিরে যাওয়াটা যে কোনো বয়েসের নারীর জন্যই প্রায় অসম্ভব! কিন্তু কলকাতায় কেনাকাটা মানেই কী নিউমার্কেটের হাতেগোনা কয়েকটা শাড়ির দোকানের মধ্যে সীমাবদ্ধ থাকা? অথবা চকচকে শপিং মলে হাপিত্যেশ হয়ে চক্কর কাটা? সেখানে আবার শাড়ির থেকে অন্য পণ্যের দোকানই বেশি! যদি এমনটা মনে করেন তাহলে বলতেই হচ্ছে কলকাতায় রুচিশীল, আধুনিক ডিজাইন এবং নিত্য নতুন ভাবনার শাড়ি ও থ্রি পিস মার্কেটের খোঁজ এখনও আপনার জানা নেই! শুধু তাই নয়, ভারতের বিভিন্ন প্রান্তের শাড়ির যে বৈচিত্র্য তাও আপনার কাছে এখনও অধরা।

তাহলে একবার ঘুরে আসতেই পারেন দক্ষিণাপনে মধ্যপ্রদেশ সরকারের এম্পোরিয়াম ‘মৃগনয়নী’। ফ্যাশনেবল, রুচিসম্মত এবং সঠিক দামের শাড়ি পাবেন এখানে।
অনেকটা দায়িত্ব নিয়েই বলা যায়, ‘মৃগনয়নী’তে যে ধরনের এক্সক্লুসিভ শাড়ি আছে, তার মান, নতুনত্ব, ফ্যাশন এবং আভিজাত্য কলকাতার যে কোনো বাজারের থেকে আলাদাই শুধু নয়, একেবারে ভিন্নমানের। এক কথায় কালেকশনের সম্ভার ‘মৃগনয়নী’। 
হাতে বোনা তাঁত বা মধ্যপ্রদেশের হ্যান্ডলুমের শাড়ি গোটা ভারতে বিখ্যাত। সব থেকে বড় কথা ‘মৃগনয়নী’ মধ্যপ্রদেশ সরকারের পরিচালিত দোকান। ফলে এখানে পাওয়া যায়

See More

Latest Photos